• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে বাজার করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো বাবা-ছেলে

# কুলিয়ারচর সংবাদদাতা :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাজার করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যাটারি চালিত রিকশা (বিভাটেক) চালক আহত আর পিকআপ চালক পলাতক।
২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১১টায় কুলিয়ারচর উপজেলা নির্বাচন অফিস ও স্বনির্ভর অফিসের রাস্তার মাঝামাঝি নির্মাণাধীন ৫তলা ভবনের সামনে এ দুর্ঘনাটি ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহত দুইজন মো. আখতার হোসেন (৩৩) ও তার ছেলে মো. আকসার হোসেন (৬) তারা দুইজনই কুলিয়ারচর পৌরশহরের নোয়াগাঁও বেপারী পাড়া মহল্লার মো. আব্দুস সোবহানের ছেলে ও নাতী।
নিহত আখতার কুলিয়ারচর বাজারের টিন পট্টির শ্রমিক ও ছেলে আকসার স্থানীয় বেপারীপাড়া সিরাজাম মনিরা মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
একই গ্রামের বিভাটেক চালক শহীদ মিয়া জানান, বাজার সদাই ও গ্যাস সিলিন্ডার নিয়ে তার বিভাটেকে করে বাড়ির নিকটবর্তী যাওয়ার সময় পেছন থেকে মাছের পোনা ভর্তি পিকআপ এর থাক্কায় আমরা সবাই পড়ে যায়। আমি উঠে দেখি বাবা-ছেলে দুইজনই রাস্তায় পড়ে যাওয়ার সাথে সাথেই তাদের নাক মুখ দিয়ে রক্ত বের হতে থাকে আর আমার পায়ে ও হাতে ব্যথা পেয়েছি। আহত বাবা-ছেলেকে স্থানীয়দের সহযোগিতায় সরকারি হাসপাতালে নিয়ে গেলে গুরুতর অবস্থায় স্বজনরা ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিনি বলেন, চালকসহ আরো দুইজন পিকআপে ছিলো।
নিহতের বড় ভাই আবুল হোসেন বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই সরকারি হাসপাতালে গিয়ে সেখান থেকে নিকটবর্তী বাজিতপুর উপজেলার ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী স্বপ্না জানান, সকালে নাস্তা করে বাজার সদাই আর গ্যাস সিলিন্ডার আনার জন্য বাপ-ছেলে বাজারে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো। আমি অহন কি করুম আমার ছোট বাচ্চা নিয়ে কই যাইয়াম। আমি সরকারের কাছে এ ঘটনার বিচার চাই।
পিকআপে থাকা পোনার মালিক জয়নাল (৬২) ও শ্রমিক আনোয়ার হোসেন (৫৫) বলেন, বাজিতপুর দোলজান থেকে পোনামাছ নিয়ে কুলিয়ারচরের রায়েরচর রফিক মিয়ার ফিশারিতে যাওয়ার পথে বিভাটেকের সাথে পিকআপের এ দুর্ঘটনাটি ঘটেছে। তারা বলেন, পিকআপ চালক পলাতক জামাল মিয়া (৪২)’র এর বাড়ি বাজিতপুর নিতাইকান্দি এলাকায়।
কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক এসআই আমিরুল বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পিকআপে থাকা দুইজন যাত্রী ও ফিশারীর মালিককে থানায় আনা হয়েছে।
এ ঘটনায় কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে নিহতদের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *